রংধনু
- আলী আকবর হিমু - শিশুতোষ ২৮-০৪-২০২৪

দিগন্ত আকাশে
রংধনু বাঁকা সে,
রঙ্গে রঙ্গে বর্ণিল​
সাত রঙ্গে আঁকা সে,

তুই বুঝি বাগানের
ফুল সব এঁকেছিস ?
কাজলের কালো রং
দেখিনা, কই রেখেছিস !

ফুল সব কাছে ডাকে
তোর সাথে মিশিতে,
দিবি কিছু লাল রং
আলতার শিশিতে,

রংধনু রঙ্গে রং
রাঙ্গাতে পাকা সে,
দূর আকাশে ঘর তার
কই পেলো পাখা সে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।